ঠিকানা রেস্তোরাঁ, রংপুর | ভ্রমণকাল

ঠিকানা রেস্তোরাঁ, রংপুর

thikana restaurant,thikana restaurant beraid,thikana restaurant menu,thikana day long tour restaurant,thikana restaurant location,thikana restaurant food review,purbachal restaurant,usa restaurants,purbachal best restaurant,dhanmondi restaurant,top 5 restaurants,top 10 restaurants,restaurants in usa,buffet restaurant dhaka,dhaka buffet restaurant,thikana resort,well decorated restaurant,premium restaurant in dhaka, ঠিকানা রিসোর্ট,ঠিকানা রেস্টুরেন্ট,ঠিকানা রেষ্টুরেন্ট,ঠিকানা,ঠিকানা রিসোর্ট বেরাইদ,ঠিকানা রিসোর্ট ঢাকা,গাঁও গেরাম রেস্তোরা,রংপুর বিভাগের অন্যতম সেরা বিনোদন পার্ক ও পিকনিক স্পট,গাঁও গেরাম রেস্তোরা ও বিনোদন পার্ক,রেস্টুরেন্টের খাবার তালিকা,আধুনিক রেস্টুরেন্ট,ভাসমান রেস্টুরেন্ট,রেস্টুরেন্ট,রান্না
দিনে দিনে জনপ্রিয়তার তুঙ্গে উঠছে রংপুরের ঠিকানা রেস্তোরাঁঠিকানা, বাঙালিয়ানা খাবারের রেস্তোরাঁ। বর্তমান সবার ঠিকানা এই রেস্তোরাঁ। দিনে দিনে লোকজনের যাওয়া-আসার সমাগমে বইছে ঠিকানা রেস্তোরাঁয়।

অবস্থান: শাহ্ মুরাদ কমপ্লেক্স, শহীদ মুখতার ইলাহী চত্বর, মেডিকেল মোড়, ধাপ, রংপুর।


বর্তমান সময়ে এই রেস্তোরাঁ এর নান্দনিক ডিজাইন ও হাজারো ফুলের সাজসজ্জা আকর্ষনের কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে রংপুরবাসীর। বলা যায় রংপুর শহরে কিছু দিন পরপরই কোন না কোন বিষয় নিয়ে মানুষের মধ্যে একটা ক্রেজ তৈরী হয়। আর ক্ষনিকের জন্য হলেও রংপুরবাসীর এখনকার হটস্পট হয়ে গেছে এই ঠিকানা রেস্তোরাঁ।

দেখতে সুন্দর হলেও এই রেস্তোরাঁর স্বাদ নিতে হলে আপনার পকেটকে একটু ভারী না করে যাওয়াটা উচিত হবেনা। বিশেষ করে বেশীরভাগ মধ্যবিত্তেরই সাধ্যের বাইরে এখানকার প্রতিটি খাবারের দাম। মানে একবেলা খেতে আপনাকে কম করে হলেও জনপ্রতি ৫০০-১০০ টাকা বাজেট রাখতে হবে। যা একটু না বরং অনেকটাই বেশী। তবে টাকা-পয়সায় খেয়াল রাখলে হবে না, মান দেখতে হবে। ভালোমতো তৃপ্তিসম্মত খাবার খেতে গেলে একটু ব্যয় তো হবেই।

আশেপাশের পরিবেশ খুবই সুন্দর। রেস্তোরাঁর দু-পাশে সারিসারি দোকানপাট আর বড় বড় বিল্ডিং। উপরে ওভার ব্রিজ, নিচে গাড়ি পার্কিং ব্যবস্থা রয়েছে। বাইরে থেকে দেখলে একটা রিসোর্টের মতো মনেও হতে পারে।


দিনে দিনে জনপ্রিয়তার তুঙ্গে উঠছে রংপুরের ঠিকানা রেস্তোরাঁ। বিশেষ করে রংপুরবাসীদের তো অবশ্যই। রেস্তোরাঁর নির্মানশৈলী দেখে মুগ্ধ হন অনেকেই।


ইউরোপিয়ান ডিজাইনের আদলে তৈরী এ রেস্টুরেন্টে চাইনিজ এবং দেশী সব ধরনেরই খাবার পাওয়া যাবে।


ঠিকানা রেস্তোরাঁ কিভাবে যাবেন

ঢাকা থেকে রংপুর যাওয়ার জন্য সবচেয়ে ভালো পরিবহন হলো গ্রিনলাইন ও টি আর ট্রাভেলস। এ ছাড়া এ রুটে আগমনী পরিবহন, এসআর, শ্যামলী, হানিফ, কেয়া ইত্যাদি পরিবহনের সাধারণ বাস চলাচল করে। ঢাকার কল্যাণপুর ও গাবতলী থেকে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন সময়ে ছাড়ে এসব বাস। সড়কপথ ছাড়াও রেলপথে রংপুর যাওয়া-আসা সম্ভব।


ঢাকা ছাড়া অন্যান্য শহর থেকেও রংপুর যাওয়ার জন্য ভালো পরিবহন ও যোগাযোগব্যবস্থা রয়েছে। বাসে আসলে রংপুর মর্ডানে নেমে, সেখান থেকে অটোরিকশা বা সিএনজি করে মেডিকেল মোড় আসতে হবে। শহীদ মুখতার ইলাহী চত্বরের দক্ষিণ দিকে অবস্থান করছে ওভারব্রিজ। তাঁর নিচেই রেস্তোরাঁর অবস্থান।


আরো তথ্য জানতে যোগাযোগ করেত পারেন ঠিকানা রেস্তোরাঁ ফেসবুক পেইজে -
https://www.facebook.com/thikanarestau
ই-মেইল- thikanarestau737@gmail.com

দৃষ্টি আকর্ষণ: আমাদের পর্যটন স্পট গুলো আমাদের দেশের পরিচয় বহন করে এবং এইসব পর্যটন স্পট গুলো আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন। আর ভ্রমনে গেলে কোথাও ময়লা ফেলবেন না। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
ভ্রমণকাল: আমাদের টিম সবসময় চেষ্টা করে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা বানান ভুল হয়ে থাকে বা ভ্রমণ স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে অথবা আপনার কোন ভ্রমণ গল্প আমাদের সাথে শেয়ার করতে চান তাহলে Comments করে জানান অথবা আমাদের কে ''আপনার মতামত'' পেজ থেকে মেইল করুন।