green-view-resort-and-convention-centre-dhaka
রাজধানী ঢাকার খুব কাছেই উত্তরখানের মৈনারটেক বাজারের পাশেই অবস্থিত নয়ানভিরাম এই গ্রীন ভিউ রিসোর্ট টি। ব্যস্ত নাগরিক জীবনে হঠাৎ হাঁপিয়ে উঠলে। আর শহরের যান্ত্রিক কোলাহল থেকে নির্জন ছায়াময় পরিবেশে কিছুটা সময় কাটাতে চান। মন ও শরীরের ক্লান্তি দূর করতে চান। তবে আপনি চাইলে ঢাকার খুব কাছের গ্রীন ভিউ রিসোর্ট থেকে ঘুরে আসতে পারেন। প্রচুর গাছপালা এবং প্রাকৃতিক পরিবেশ সহ রিসোর্টটি সাজানো হয়েছে নান্দনিক সৌন্দর্যে। প্রত্যন্ত এলাকায় মনোরম দৃশ্যমাখা গ্রামীণ পরিবেশ ও ঢাকার খুব কাছে হওয়ায় প্রকৃতিপ্রেমী ও ভ্রমণপিপাসুদের আনাগোনা থাকে সবসময়। সময় পেলে ঘুরে আসতে পারেন এই রিসোর্টটি থেকে।শুধু রাজধানীবাসীর জন্য নয়, দেশের সব শ্রেণি-পেশার মানুষের কাছে জনপ্রিয় এই রিসোর্ট।

গ্রীন ভিউ রিসোর্টে দিনব্যাপী ভ্রমণ বা রাত্রি যাপনের জন্য চমৎকার ব্যবস্থা রয়েছে। প্রবেশমূল্য জনপ্রতি ১০০ টাকা। আপনি যদি একটি রুম বা কটেজ ভাড়া করেন তবে আপনাকে প্রবেশ ফি দিতে হবে না। ডুপ্লেক্স কটেজ থেকে ডিলাক্স, সুপার ডিলাক্স রুম এমনকি রাতের খাবারের জন্য বিলাসবহুল স্যুট। প্রতি রাতে খরচ পড়বে ৭,৫০০ থেকে ১৮,০০০ টাকা পর্যন্ত। তবে রিসোর্ট কর্তৃপক্ষ বিভিন্ন উৎসবে প্যাকেজের মাধ্যমে বিভিন্ন অফার দিয়ে থাকে।

রিসোর্টটি অতিথিদের জন্য বিভিন্ন ধরনের বিনোদন সুবিধা প্রদান করে। ডিজে পার্টি, খোলা লেকে বোটিং এবং সুইমিং পুলে সাঁতার কাটার সুযোগ রয়েছে। এর জন্য অবশ্যই কিছু বাড়তি টাকা গুনতে হবে। বোটিং এর জন্য ঘন্টায় ১০০ এবং সাঁতারের জন্য ২০০ টাকা দিয়ে টিকেট নিতে হয়।

বাচ্চাদের জন্য একটি কিডস জোন এবং মিনি চিড়িয়াখানা রয়েছে। যেখানে রয়েছে বেশ কিছু হরিণ ও ময়ূর। খেলার মাঠ আছে, দল বেঁধে থাকলে আপনি চাইলে সেই মাঠে খেলতে পারেন।

গ্রীন ভিউ রিসোর্ট প্যাকেজ

দিনব্যাপী ট্যুরের জন্য রয়েছে আকর্ষণীয় প্যাকেজ। জনপ্রতি মাত্র ১৮০০ টাকার এই প্যাকেজের মধ্যে রয়েছে সকালের নাস্তা, জলখাবার, দুপুরের খাবার, রিসোর্টে প্রবেশ থেকে শুরু করে বিকেলের নাস্তা। সীমাহীন বোটিং এবং সুইমিং পুল অ্যাক্সেস। তবে ডে লং ট্যুরের ক্ষেত্রে দর্শনার্থীদের জন্য রিসোর্ট কর্তৃপক্ষের আরেকটি বিশেষ অফার রয়েছে। একবারে ১০ জনের গ্রুপ ট্যুরের জন্য একটি ডিলাক্স রুম বিনামূল্যে প্রদান করা হয়। আপনি চাইলে সেখানে আড্ডা দিতে পারেন, বিশ্রাম নিতে পারেন।

খাবারের ব্যাবস্থা

রিসর্টটিতে অতিথিদের খাওয়ার জন্য একটি নান্দনিকভাবে ডিজাইন করা রেস্টুরেন্ট রয়েছে। সকালের নাস্তা থেকে শুরু করে দুপুরের খাবার এবং রাতের খাবার পাওয়া যাবে এখানে। মেনুতে আপনি থাই, চাইনিজ, ভারতীয় এবং স্থানীয় খাবার পাবেন। রান্না করা এবং লাইভ রান্নাঘরে পরিবেশন করা হয়। দাম সস্তা বা খুব বেশি নয়। খাবারের মানও বেশ ভালো।

সব মিলিয়ে গ্রিন ভিউ রিসোর্টটি সুন্দর। পরিবেশটাও খুব নির্জন। এক কথায়, এই সবুজ রিসোর্ট হতে পারে বন্ধু এবং পরিবারের সাথে সময় কাটানোর জন্য একটি দুর্দান্ত জায়গা।

গ্রীন ভিউ রিসোর্ট কিভাবে যাবেন

ঢাকার যে কোন জায়গা থেকে উত্তরার আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ড আসলে পলওয়েল কারনেশন সেন্টার কাছ থেকে আটিপাড়া হয়ে মৈনারটেক যাওয়ার অটোতে চড়ে সরাসরি গ্রীন ভিউ রিসোর্টের গেটের সামনে নামতে পারবেন। আপনি মোটরসাইকেল বা প্রাইভেট কার নিয়েও যেতে পারেন। রিসোর্টটিতে পার্কিং সুবিধা রয়েছে।

যোগাযোগ

মৈনারটেক, উত্তরখান, ঢাকা-১২৩০, বাংলাদেশ
অগ্রিম বুকিং বা যেকোনো বিষয়ে বিস্তারিত জানার জন্য আপনি রিসোর্টের হট নম্বরে মোবাইল : +8801762-682702-04, ই-মেইল: reservation@prome.com.bd, যোগাযোগ করতে পারেন। আরও তথ্যের জন্য আপনি গ্রীন ভিউ রিসোর্টের নিজস্ব ওয়েবসাইট ভিজিট করুন। www.greenviewresortbd.com