easy-size-trolley-luggage-bag
ট্রাভেলিং করার জন্য ট্রলি ব্যাগ গুলি খুবই গুরুত্ব বহন করে। আমরা যখন সাধারণত ভ্রমণ করি, এক স্থান থেকে অন্য স্থানে যাওয়ার জন্য মাঝে মাঝে পায়ে হাঁটতে হয়. ঠিক তখনই যদি ভারী কোনো জিনিস সাথে থাকলে সেটা টলি ব্যাগ নিয়ে হাটার সময় সুন্দর ভাবে টানতে টানতে নিয়ে যাওয়া যায়। “Trolley bag/Luggage bag price in Bangladesh”

তাছাড়া অধিক ওজনের ব্যাগ বা কোন বস্তু উঁচু করে স্থানান্তর করা খুবই কষ্টসাধ্য ব্যাপার। সে ক্ষেত্রে টলি ব্যাগে নিয়ে চলাচল করা খুবই ভালো সুবিধা। ট্রাভেল ব্যাগগুলি আপনার আরামদায়ক ভ্রমণ সরঞ্জামগুলির মধ্যে একটি। ভ্রমণকে মনোরম এবং সুন্দর করার জন্য যেটি বিশেষভাবে প্রয়োজন তা হ’ল ভ্রমণ ব্যাগ। কারণ আপনি এটি ছাড়া আপনার প্রয়োজনীয় জিনিসগুলি বহন করতে পারবেন না।

ট্রলি ব্যাগের প্রয়োজনীয়তা

বর্তমান সময়ে আমাদের নিজের এবং পরিবারের সদস্যদের প্রয়োজনীয় পোশাকসহ অন্যান্য জিনিস পত্র নিরাপদে একজায়গা থেকে অন্য জায়গায় বহন করার জন্য ট্রলি ব্যাগ প্রয়োজন। কোন কাজে বা কোথাও ঘুরতে যেতে চাইলে আপনার সমস্ত প্রায়োজনীয় জিনিস পত্র একটা ব্যাগে ঘুছিয়ে নিয়ে বের হলে আপনার ভ্রমণকে আরো মনোরম ও সহজ করবে।

এই গুরুত্ব বিবেচনা করে, ব্যাগ তৈরীর প্রতিষ্ঠানগুলো ভ্রমণকারীদের চাহিদা অনুযায়ী লোকাল বাজারে বিভিন্ন ভ্রমণ ব্যাগ সরবরাহ করে থাকে। ভ্রমণ ব্যাগ বিভিন্ন ডিজাইনের এবং মডেলের হয়ে থাকে। মডেল অনুযায়ী ট্রলি ব্যাগ বা ভ্রমণ ব্যাগ বিভিন্ন মানের হয়ে থাকে।

আমাদের স্থানীয় বাজারে সেগুলো পাওয়া যায়। আজকাল, স্থানীয় বাজার ছাড়াও, এই ভ্রমণ ব্যাগ অনলাইন বাজারে কেনা বেচা হয়ে থাকে। যাইহোক, এটা নিশ্চিত করা যেতে পারে যে ভ্রমণকারীদের সুবিধার জন্য, বিভিন্ন মডেলের ব্যাগ পাওয়া সম্ভব। এটির মূল্য নিয়ে আপনার মোটেও ভাবতে হবে না। কারণ এটির মূল্য আপনি এই আটিকেল থেকে জানতে পারবে।

ট্রলি ব্যাগ সংগ্রহের মাধ্যম

বর্তমানে দেশীয় বাজারে বিভিন্ন ধরণের ট্রলি ব্যাগ পাওয়া যায়। এই ব্যাগগুলি সরাসরি শপিং মলে বা অনলাইনের মাধ্যমে বাড়িতে বসে কেনা যেতে পারে। যাইহোক, বর্তমানে, কোভিড-19 এর কারণে সরাসরি শপিং মলে না গিয়ে একটি বড় অংশের মানুষ অনলাইনে প্রয়োজনীয় সেরা ভ্রমণ ব্যাগ কিনছে এবং তা জনপ্রিয়ও বটে।

বর্তমানে, বেশিরভাগ ক্রেতা অনলাইনে কেনাকাটা করতে বেশি আগ্রহী। দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট ‘দরাজ বাংলাদেশ’র কথা বলতে হবে। সমস্ত ধরণের ভ্রমণ ব্যাগ এখানে সাশ্রয়ী মূল্যে পাওয়া যেতে পারে।

তাই ট্রলি ব্যাগ সংগ্রহের জন্য দরাজের অনলাইন মার্কেট সুন্দরভাবে সাজানো হয়েছে। ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে, চামড়ার ট্রলি ব্যাগসহ বিভিন্ন কৃত্রিম (প্রায় চামড়ার মতো) চামড়ার ব্যাগও শোভা পাচ্ছে। সাধারণ ট্রলি ব্যাগ এছাড়াও ফাইবার ট্রলি ব্যাগ, ফ্যাব্রিক, পলিয়েস্টার এবং নাইলনের ব্যাগ ও পাবেন। আপনি আপনার প্রিয় ট্রলি ব্যাগের ছবি ক্লিক করে সহজেই এটি অনলাইন থেকে ক্রয় করতেএ পারবেন।

ট্রলি ব্যাগের মূল্যে ডিসকাউন্ট অফার বাংলাদেশে যে কোন পণ্যের দাম বিভিন্ন ধরনের কোম্পানির পক্ষ থেকে দেখা যায়। এর ফলে, ক্রেতারা একই ধরনের পণ্য কেনার সাথে সাথে দর কষাকষি নিয়ে চিন্তিত। দারাজ ক্রেতাদের এই উদ্বেগ থেকে মুক্তি দিয়েছে বলে আমি মনে করি। যাতে তারা পণ্য গুলি কিনতে প্রতারণার শিকার না হয়। আর দরাজ প্রতিটি পণ্যের দাম বা মূল্য জানিয়ে দেওয়ার সেই কাজটি করে থাকে।

এর ফলে, ক্রেতা তার ভ্রমণের ট্রলি ব্যাগ কিনতে স্থানীয় বাজারে যেতে পারবেন এবং দোকানদার পণ্যের দাম সঠিকভাবে নিচ্ছে কিনা তা পরীক্ষা করতে পারবেন। সুতরাং ক্রেতা এটি যাচাই করে তা কিনতে পারেন। তবে মজার ব্যাপার হল, দারাজ এই ভ্রমণ ট্রলি ব্যাগে দুর্দান্ত ছাড় দেয়। দারাজ এখন কেলভিন ক্লেইনের মতো সুপরিচিত ব্র্যান্ডের ট্রলি ব্যাগ অর্ডার করার সুযোগ দিয়েছেন। সুতরাং, আপনি সব বিখ্যাত ব্র্যান্ডের ট্র্যাভেল ব্যাগ হাতে পেতে পারেন এবং দাম নিয়ে চিন্তা না করে নিরাপদে কিনতে পারেন।

নিচে কয়েকটি ট্রলি ব্যাগের দাম বা লাগেজের দাম ছবি সহ লিং দেয়া হলে। এই ছবি বা লিং এ ক্লিক করে আপনি সরাসরি দারাজের অনলাইন থেকে অর্ডার করতে পারবেন।

Top 5 Trolley bag, Luggage bag prices in Bangladesh List:

1. High-Quality Easy Size Trolley Luggage Bag
ব্যক্তিগত জিনিসপত্র রাখার জন্য এই ব্যাগটি মহিলাদের জন্য হলেও পুরুষ এবং মহিলা উভয়ই ব্যবহার করে থাকে। এটি অত্যন্ত আকর্ষণীয় ডিজাইনে তৈরি করা হয়েছে। ফলে এটিকে ফ্যাশনেবল ব্যাগও বলা যায়। এই ট্রলি ব্যাগটি উচ্চমানের। এটি পানি নিরোধি কাপড় দ্বারা তৈরি। এটিতে আটটি চাকা ব্যবহার করা হয়েছে। এর আকার ছোট।


ট্রলি ব্যাগের দাম দেখুন - Easy Size Trolley Luggage Bag 16" inch
⦿ এটির ব্র্যান্ড: ‍নন ব্র্যান্ড
⦿ SKU: 179177747_BD-1120291079
⦿ Gender: Female.
⦿ Outside Material: Fabric

2. FANCY Family Size high Quality Trolley Case Long Lasting moving Wheel Waterproof and Washable Luggage bag
Shop Name : NEW VIP LEATHER STORE (TAN)
Product name:Fancy Trolley
Product Type: Moving Trolley, suitcase, Bag
Color: Red,coffee, navy blue
Main Material: Chini Dana Fabric waterproof

3. Polyester Trolly Bag - Navy Blue 24 inch
ট্রলি ব্যাগের দাম দেখুন - Polyester Trolly Bag - Navy Blue 24 inch
⦿ এটির রঙ নেভি ব্লু। 
⦿ এটি তৈরির উপাদান পলিয়েস্টার। 
⦿ সাইজ 24 ইঞ্চি।
⦿ এসকেইউ 147600554_BD-1073332061। 
⦿ জেন্ডার ইউনিসেক্স 

4. Trolley Bag 20/24 Inch 8 Wheels Softside Spinner Luggage
ট্রলি ব্যাগের দাম দেখুন - Trolley Bag 20/24 Inch 8 Wheels Softside Spinner Luggage
⦿ এটির রঙ চার কালার
⦿ এটি তৈরির উপাদান পলিয়েস্টার
⦿ সাইজ ২০/২৪ ইঞ্চি
⦿ এসকেইউ: 189098209_BD-1136965669
⦿ জেন্ডার: ইউনিসেক্স

5. Family Size Trolley Case Long Lasting and 8 Wheel Waterproof and Washable medium Quality
ট্রলি ব্যাগের দাম দেখুন - Family Size Trolley Case Long Lasting and 8 Wheel Waterproof and Washable medium Quality
⦿ এটির রঙ তিন কালার
⦿ এটি তৈরির উপাদান পলিয়েস্টার
⦿ সাইজ ২০/২৪ ইঞ্চি
⦿ এসকেইউ: 167756098_BD-1150023563
⦿ জেন্ডার ইউনিসেক্স

এছাড়া বাংলাদেশের বাজারে যে সকল ট্রলি ব্যাগ পাওয়া যায় তার মধ্যে ৫টি ব্র্যান্ডের ট্রলি ব্যাগ অন্যতম সেরা। যার মধ্যে রয়েছে-
একটি ভাল মানের ট্রলি ব্যাগ সংগ্রহ করার জন্য আপনাকে যে জিনিসগুলি দেখতে হবে তা হ’ল এটির স্থায়িত্ব। অন্যথায়, আপনার ট্রলি ব্যাগ আপনার প্রথম ট্রিপে ছিঁড়ে যাবে। সুতরাং আপনাকে অ্যালুমিনিয়াম, পলিকার্বোনেট, এবিএস, পলিপ্রোপাইলিন, নাইলন, ব্যালিস্টিক নাইলন, কর্ডুরা নাইলন, পলিয়েস্টার, ক্যানভাস, অক্সফোর্ড ফ্যাব্রিক বালির চামড়া ইত্যাদি দিয়ে তৈরি সবচেয়ে সুন্দর অর্থাৎ ট্রলি ব্যাগ গুলি থেকে বেছে নিতে হবে। আপনি বুঝতে হবে কোন উপাদানটি আপনার জন্য সঠিক পছন্দ এবং ভ্রমণ সহায়তা হবে।

আশা করি, আপনি আপনার কাঙ্খিত trolley bag, luggage bag price পেয়ে গেছেন। আমরা ই ব্লকের মধ্যে আপনার কাঙ্খিত ট্রলিব্যাগ খুঁজে বের করার জন্য সমস্ত বিষয় উপস্থাপন করেছি। আশাকরি, এই ব্লগটি পড়ে আপনি এতক্ষণ আপনার সিদ্ধান্ত নির্ধারণ করতে সক্ষম হয়েছেন। যদি ভালো লাগে তাহলে আপনার ফেসবুক পেজ অথবা বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন এবং কমেন্ট করে আমাদেরকে জানাবেন।