আলাদিন পার্ক, ধামরাই | ভ্রমণকাল

আলাদিন পার্ক, ধামরাই

aladins-park
ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই জয়পুরা/কুল্লা বাসস্ট্যান্ডের সেতুর দক্ষিণে কুল্লা ইউনিয়নের সিতি এলাকায় রয়েছে এই আলাদীন পার্ক। একদিনের জন্য পরিবার নিয়ে স্বল্প খরচে ঘুরে আসার মত জনপ্রিয় পারিবারিক বিনোদন কেন্দ্র। বিশেষ করে সাভার, ধামরাইবাসি খুব সহজে পরিবারসহ এই আলাদীন’স পার্কে গিয়ে ঘুরে আসতে পারবেন।

২০১৬ সালে ধামরাইয়ের আলাদীন পার্কটি উদ্বোধন করা হয়। প্রায় ৪০ বিঘা জমির উপর নির্মিত এই পার্কে বিনোদনের পাশাপাশি বিভিন্ন স্কুল,কলেজ, ইউনিভার্সিটি এবং সংগঠন-সমিতির অনুষ্ঠান করার জন্য আরও পাচ্ছে কনভেনশন হল এবং সুবিশাল পিকনিক স্পট।

বড় ও ছোটদের জন্য বিনোদনের রাইডগুলোর মধ্যে রয়েছে বাম্পার কার, বুল রাইড, ডাবল ডেক কেরোসেল, স্পিড স্পিনিং কার, হাইড্রলিক পেন্ডুলাম, সুপার সুয়িং, মিনি সুইট ড্যান্সিং, কিডি বল গান,ম্যাজিক শো,টয়ট্রেন, কিডি রাইডস জোন, প্যাডেল বোট ও ১২ডি ডায়নামিক সিনেমা হল।

ওয়াটার পার্কে নারী-পুরুষের আলাদা চেঞ্জিং রুম আছে। এছাড়া লকার ব্যবস্থা আছে। ওয়াটার পার্কে ৩টি পুল আছে। এদের মধ্যে একটি কিড ওয়াটার পুল যেটা বাচ্চাদের খেলাধুলা এবং গোসলের জন্য বিশেষ উপযোগী।

আরেকটি পুল ওয়েভ বা ঢেউ বিশিষ্ট পুল যেখানে কৃত্তিম ঢেউ সৃষ্টি করে। আরেকটি পুলে আছে ৩টি স্লিপার। ৪তলা উচু টাওয়ারে উঠে স্লিপারে স্লাইড করে নামবেন পুলের পানিতে। ময়মনসিংহের ফুলবাড়িয়ায় আলাদীন পার্কের একটি শাখা চালু আছে।

আলাদিন পার্কে প্রবেশ মূল্য

আলাদিন পার্কে সময় ভেদে বিভিন্ন ধরনের প্যাকেজ চালু আছে। বর্তমানে ছাত্রদের জন্য ওয়াটার পার্ক, ড্রাই পার্ক সহ জনপ্রতি টিকেট মূল্য ৩৫০ টাকা আর অন্যান্যদের জন্য ওয়াটার পার্ক, ড্রাই পার্ক সহ জনপ্রতি প্রবেশের টিকেট মূল্য ৪০০ টাকা। আর পার্কের রিসোটে রাত্রিযাপন করতে চইলে প্রতি রাতের জন্য খরচ করতে হবে ৩৫০০ থেকে ৪৫০০ টাকা। (বিঃদ্রঃ সময়ের পরিবর্তনের সাথে এসব প্যাকেজ মূল্য পরবর্তীতে পরিবর্তন হতে পারে।)

আরো যে কোন তথ্য পেতে যোগাযোগ করুন
ধামরাই অফিস : 01610-555033, 01610-555077, 01610-555055
ওয়েব সাইট : www.aladinsparkltd.com
ফেইসবুক : www.facebook.com/aladin.park.ltd

আলাদিন পার্ক কিভাবে যাবেন

রাজধানী ঢাকার গুলিস্তান থেকে গাবতলি হয়ে ধামরাই উদ্দেশ্যে বাসে করে ধামরাই এর ঢুলিভিটা বাস স্ট্যান্ড নামবেন (ডি. লিঙ্ক এবং শুভ যাত্রা ভাড়া ৫০ থেকে ৭০ টাকা।) ঢুলিভিটা বাস স্ট্যান্ড নেমে সেখান থেকে লোকাল অটো/সি.এন.জি/নসিমন/ইজিবাইকে জনপ্রতি ২০/২৫টাকা দিয়ে সিতি পল্লী বাজার চলে আসবেন। বাজারের সামনেই আলাদীন পার্ক।

আরো দেখুন

নন্দন পার্ক
ফ্যান্টাসি কিংডম
ভিন্ন জগত বিনোদন পার্ক
দৃষ্টি আকর্ষণ: আমাদের পর্যটন স্পট গুলো আমাদের দেশের পরিচয় বহন করে এবং এইসব পর্যটন স্পট গুলো আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন। আর ভ্রমনে গেলে কোথাও ময়লা ফেলবেন না। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।