নক্ষত্রবাড়ি রিসোর্ট | ভ্রমণকাল

নক্ষত্রবাড়ি রিসোর্ট

nokkhottrobari-resort
গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী এলাকার প্রত্যন্ত অঞ্চলে মনোরম ও গ্রামীণ পরিবেশে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নক্ষত্রবাড়ী রিসোর্ট গড়ে তুলেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। এখানে প্রকৃতিপ্রেমী ও ভ্রমণপিপাসু লোকদের আনাগোনা থাকে সবসময়। আর হাতের কাছে এমন সুন্দর, নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য দেখতে রাজধানীসহ দেশের সব শ্রেণি-পেশার মানুষের কাছে এখন জনপ্রিয় হয়ে উঠেছে গাজীপুরের নক্ষত্রবাড়ি রিসোর্ট। এসব রিসোর্টে বিদেশি পর্যটকদের পাশাপাশি দেশের বিখ্যাত প্রতিষ্ঠানগুলো নানা অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

২৫ বিঘা জমির ওপর নির্মিত সুনিবিড় ছায়াঘেড়া এ ‘নক্ষত্রবাড়ি’ রিসোর্টে নাটক ও চলচ্চিত্রের শুটিংয়ের পাশাপাশি অবকাশ যাপনের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা রিসোর্টে আরো আছে একটি সাজানো গোছানো কনফারেন্স সেন্টার। সারা বছর পিকনিক করার পাশাপাশি সপরিবারে রাত্রি যাপনের জন্য সবধরণের সুযোগ-সুবিধাসহ এখানে পুকুরের পানির ওপরেই তৈরি করা হয়েছে কাঠের কটেজ। বিশাল দীঘি, দীঘিতে শান বাঁধানো ঘাট, কৃত্রিম ঝরনা, সুইমিং পুল. দোলনা, শালবন সবই আছে এখানে। বাংলা, চাইনিজ, ইন্ডিয়ান, থাই, কন্টিনেন্টাল সব ধরনের খাবারের ব্যবস্থাই রয়েছে অতিথিদের জন্য।

চলুন আরো বিস্তারিত জেনে নেই
নাট্য অভিনেতা, পরিচালক, স্থপতি তৌকির আহমেদ এবং অভিনেত্রী বিপাশা হায়াত বানিজ্যিক উদ্দেশ্যে গাজীপুর জেলার রাজেন্দ্রপুরে দৃষ্টিনন্দন নক্ষত্রবাড়ি রিসোর্ট প্রতিষ্ঠা করেন।


প্রায় ২৫ বিঘা জমির ওপর নির্মিত এই রিসোর্টে রয়েছে পুকুর, কৃত্রিম ঝর্ণা, কনফারেন্স হল, সুইমিং পুল, রেস্তোরাঁ, একটি আবাসিক ভবন বা বিল্ডিং কটেজ এবং কাঠ, বাঁশ ও ছোলার তৈরি ১১টি শীতাতপ নিয়ন্ত্রিত কটেজ। এখানে সকাল, দুপুরের ও রাতের খাবারের আয়োজন রয়েছে। নক্ষত্রবাড়ি রিসোর্টে আগত অথিতিদের প্রত্যেক পরিবারের তিন জন ফ্রি সুইমিং পুল ব্যবহারের সুযোগ পান আর বাকিদের এক্সট্রা চার্জের বিনিময়ে পুল ব্যবহারের সুযোগ রয়েছে। পূর্ণিমা দেখা, ব্যাঙ ও ঝিঁঝিঁ পোকার ডাক শুনা কিংবা জোনাকির আলোয় প্রকৃতির মাঝে হারিয়ে যেতে আপনাকে নক্ষত্রবাড়ি রিসোর্টে আসতে হবে।

আছে শুটিং স্পট, লাইব্রেরী, মুভি থিয়েটার, বাচ্চাদের খেলার জায়গা, নৌকায় ঘুরে বেড়ানো, মাছ ধরার ব্যবস্থা, করতে পারবেন পুল সাইড পার্টি, মিউজিক্যাল আয়োজন, বারবিকিউ এর পার্টি। মিউজিক্যাল নাইট প্রায়ই রিসোর্টে আয়োজন করা হয়. অন্য কথায়, নক্ষত্রবাড়ী রিসোর্টে আপনার ছুটি কাটানোর জন্য সব ধরনের মজাদার কার্যক্রম রয়েছে।

নক্ষত্রবাড়ি রিসোর্ট ভাড়া

নক্ষত্রবাড়ি রিসোর্টে আছে তিন ধরণের আবাসন ব্যবস্থা। হোটেল কমপ্লেক্স, ওয়াটার বাংলো ও ফ্যামিলি বাংলো। তো চলুন জেনে নেই আবাসন ব্যবস্থা গুলো।


হোটেল কমপ্লেক্স

কাপল রেগুলার ৬৩২৫টাকা/নাইট, ডিলাক্স কাপল ৮২২২টাকা/নাইট, টুইন রেগুলার ৬৯৫৭টাকা/নাইট।

ফ্যামিলি বাংলো

দুই বেড রুম, বাচ্চাদের ১টি রুম, লেক ভিউ ও ৫জন থাকার জন্যে ভাড়া ২৭৮৩০টাকা/নাইট।

ওয়াটার বাংলো

ডিলাক্স কটেজ ১০,৭৫২টাকা/নাইট, প্রিমিয়াম সুইট ২২,৭৭০টাকা/নাইট, ফ্যামিলি সুইট ২০,২৪০টাকা/নাইট।

ডে আউট প্যাকেজ

নক্ষত্রবাড়ি রিসোর্টে ডে আউট প্যাকেজের ব্যবস্থা আছে। সর্বনিম্ন ১০ জনের গ্রুপ হতে হবে। সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকেলের নাস্তা, বোটিং, সুইমিং পুল ব্যবহারের সুযোগ ও ফ্রেশ হবার জন্যে ১টি রুম বরাদ্ধ সহ এই প্যাকেজে জনপ্রতি খরচ হবে ২০০০-২৫০০ টাকা। শিশুদের (১-৮ বছর বয়স) ক্ষেত্রে ৫০% ডিসকাউন্ট আছে এই প্যাকেজে।

নক্ষত্রবাড়ি রিসোর্ট প্রবেশ মূল্য

সাধারণ দর্শনার্থীদের নক্ষত্রবাড়ি রিসোর্টে প্রবেশ মূল্য ৫০০ টাকা। এছাড়া বিশাল কনফারেন্স হলের জন্যে প্রতি শিফট ভাড়া ৩০,০০০টাকা।

নক্ষত্রবাড়ি রিসোর্ট খাবার ব্যবস্থা

রিসোর্টের নিজস্ব ক্যাটারিং সুবিধা রয়েছে। সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকেলের নাস্তা এবং রাতের খাবার সবই পাওয়া যায়।

নক্ষত্রবাড়ি রিসোর্ট কিভাবে যাবেন

নিজস্ব পরিবহন কিংবা বাসে করে সহজেই গাজীপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে যেতে পারবেন। ঢাকার মহাখালী অথবা বিমানবন্দর বাস স্টপ থেকে ময়মনসিংহ রোড ধরে রাজেন্দ্রপুর চৌরাস্তা হয়ে রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট গমনকারী বাসে রাজাবাড়ী বাজার নামক স্থানে নামতে হবে। রাজাবাড়ী বাজার থেকে ডান দিকে মোড় নিয়ে দেড় কিলোমিটার এগুলেই চিনাশুখানিয়া গ্রামের বাঙালপাড়া এলাকায় নির্মিত নক্ষত্র বাড়ি রিসোর্টে পৌঁছে যাবেন।
 

ভিডিওতে দেখুন নক্ষত্রবাড়ি রিসোর্ট



নক্ষত্রবাড়ি রিসোর্ট যোগাযোগ

অনলাইন বুকিং দেয়ার জন্য যোগাযোগ করুন
House # 268 (2nd Floor), Road # 19,
New DOHS, Mohakhali. Dhaka # 1206
ফোন নাম্বার : 88+ 02-9835173, 01772-224281
01772-224282, 01977-356165, 01771-799410
ইমেইল: resort@nokkhottrobari.com
ওয়েবসাইট: nokkhottrobari.com

আরো দেখুন

নুহাশ পল্লী
সোহাগ পল্লী পার্ক ও রিসোর্ট
বঙ্গবন্ধু সাফারি পার্ক
দৃষ্টি আকর্ষণ: আমাদের পর্যটন স্পট গুলো আমাদের দেশের পরিচয় বহন করে এবং এইসব পর্যটন স্পট গুলো আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন। আর ভ্রমনে গেলে কোথাও ময়লা ফেলবেন না। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
ভ্রমণকাল: আমাদের টিম সবসময় চেষ্টা করে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা বানান ভুল হয়ে থাকে বা ভ্রমণ স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে অথবা আপনার কোন ভ্রমণ গল্প আমাদের সাথে শেয়ার করতে চান তাহলে Comments করে জানান অথবা আমাদের কে ''আপনার মতামত'' পেজ থেকে মেইল করুন।